ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় মানি লন্ডারিং-সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
খুলনায় মানি লন্ডারিং-সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনায় মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেডের উদ্যোগে এবং বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানিজ অ্যাসোসিয়েশনের সহায়তায়...

খুলনা: খুলনায় মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেডের উদ্যোগে এবং বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানিজ অ্যাসোসিয়েশনের সহায়তায় মহানগরীর হোটেল সিটি ইন লিমিটেডে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালাটি যৌথভাবে পরিচালনা করেন বাংলাদেশ ফাইন্যানসিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এবং প্রাতিষ্ঠানিক বিশেষজ্ঞরা।

এতে প্রধান অতিথি ছিলেন বিএফআইইউয়ের উপ-মহাব্যবস্থাপক শওকাতুল আলম এবং বিশেষ অতিথি ছিলেন লংকাবাংলা ফাইন্যান্স’র উপ-ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার।

শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাদের এ বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে, মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে বিদ্যামান আইন এবং এর প্রয়োগে সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করবে কর্মশালাটি।

কর্মশালায় বিভিন্ন সেশন পরিচালনা করেন বি এফ আই ইউ’র যুগ্ম পরিচালক মামুন হোসেন, উপ-পরিচালক রোকনুজ্জামান, লংকাবাংলা ফাইন্যান্স’র চিফ রিস্ক অফিসার মোহাম্মদ কামরুল হাসান, এফ সি এ, অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ও পরিপালন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক রাজীব রায়।

এ কর্মশালায় অংশ নেন- খুলনা এবং বরিশাল অঞ্চলের আর্থিক প্রতিষ্ঠানগুলোর শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এমআরএম/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।