ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাঙামাটি মহিলা কলেজে বাস প্রদানের প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
রাঙামাটি মহিলা কলেজে বাস প্রদানের প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর ছবি-ফাইল ফটো

রাঙামাটি সরকারি মহিলা কলেজে শিক্ষক সংকট নিরসন ও ছাত্রীদের জন্য একটি বাস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাঙামাটি: রাঙামাটি সরকারি মহিলা কলেজে শিক্ষক সংকট নিরসন ও ছাত্রীদের জন্য একটি বাস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া এ অঞ্চলেও ভূমি অধিগ্রহণে ১৫০ ভাগ ক্ষতিপূরণ প্রদানের ব্যাপারে ইতিবাচক সিন্ধান্ত নেওয়া হবে বলে তিনি আশ্বাস দেন।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর গণভবন থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রাঙ্গণে রাঙামাটিবাসীর সঙ্গে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী এসব প্রতিশ্রুতি দেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানের সভাপতিত্বে ভিডিও কনফারেন্স উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামাটি আসনের জাতীয় সংসদ সদস্য ঊষাতন তালুকদার, ফিরোজা বেগম চিনু, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইচ চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান প্রমুখ।

প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা দীপংকর তালুকদার, হেডম্যান সমিতির নেতা কেরল চাকমা, ফার্নিচার মিস্ত্রি আবুল হাসেম ও রাঙামাটি সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী টিনু চিং মারমা।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।