ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে কথাসাহিত্যিক সঙ্গীতা বন্দোপাধ্যায়কে সংবর্ধনা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
রূপগঞ্জে কথাসাহিত্যিক সঙ্গীতা বন্দোপাধ্যায়কে সংবর্ধনা ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভারতীয় কথাসাহিত্যিক এবং মুড়াপাড়া জমিদার বাড়ির উত্তরসূরী সঙ্গীতা বন্দোপাধ্যায়কে রূপগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভারতীয় কথাসাহিত্যিক এবং মুড়াপাড়া জমিদার বাড়ির উত্তরসূরী সঙ্গীতা বন্দোপাধ্যায়কে রূপগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলার মুড়াপাড়া মঠেরঘাট এলাকায় রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

পরে তিনি পৈত্রিক ভিটেবাড়ি ঘুরে দেখেন। এ সময় তিনি আবেগ‍াপ্লুত হয়ে পড়েন।

রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের চিফ রিপোর্টার মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন ছাত্র মনজুরুল ইসলাম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, কলেজ ছাত্র সংসদের ভিপি শাহরিয়ার পান্না সোহেল, সাংবাদিক মকবুল হোসেন, আবুল কালাম শাকিল, সাত্তার আলী সোহেল, খলিল সিকাদার, মনির হোসেন মনু, মাসুদ করিম, এ হাই মিলন, জিএম সহিদ, আশিকুর রহমান হান্নান, জাহাঙ্গীর আলম হানিফ, এসএম শাহদাত, সাইফুল ইসলাম, শফিকুল আলম ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সরকার ও কথাসাহিত্যিক পরিষদের আমন্ত্রণে বাংলাদেশ সফরে আসেন সঙ্গীতা বন্দোপাধ্যায়। তিনি রূপগঞ্জের তৎকালীন জমিদার জগদীশ চন্দ্র ব্যানার্জির নাতনি। রূপগঞ্জ প্রেসক্লাবটি ওই জমিদার বাড়িতে অবস্থিত।
    
বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।