ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মমেক হাসপাতালের পুরাতন ভবনে ফাটল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
মমেক হাসপাতালের পুরাতন ভবনে ফাটল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের পুরাতন ভবনের কয়েকটি ওয়ার্ডে ফাটল দেখা দিয়েছে। এতে করে ওইসব ওয়ার্ডের প্রায় সাড়ে ৪শ’ রোগীকে থাকতে হচ্ছে হাসপাতালের বারান্দায়।

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের পুরাতন ভবনের কয়েকটি ওয়ার্ডে ফাটল দেখা দিয়েছে। এতে করে ওইসব ওয়ার্ডের প্রায় সাড়ে ৪শ’ রোগীকে থাকতে হচ্ছে হাসপাতালের বারান্দায়।

হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডের ফাটল দেখা দিলে শনিবার (১৯ নভেম্বর) সকালে রোগীদের বারান্দায় বের করে আনা হয়। এর আগে শুক্রবার (১৮ নভেম্বর) রাতে হঠাৎ করেই ওইসব ভবনে ফাটল দেখা দিলে রোগীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়।

এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রোববার (২০ নভেম্বর) সকালের দিকে হাসপাতালের ৫’শ শয্যার নতুন ভবনে ওইসব রোগীদের স্থানান্তরিত করা হবে।

হাসপাতাল সংশ্লিষ্ট সূত্র জানায়, হাসপাতালের ৪, ৭ ও ১৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন প্রায় সাড়ে ৪শ’ রোগী। ১৯৬০ সালে নির্মিত পুরাতন ভবনের এসব ওয়ার্ড দীর্ঘদিন ধরেই জরাজীর্ণ হয়ে আছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ) লক্ষী নারায়ণ বাংলানিউজকে জানান, হাসপাতালের ৫, ৬, ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডে সংস্কার কাজ চলছে। এ কাজ শেষ হলে হঠাৎ করে ফাটল দেখা দেওয়া ৪, ৭ ও ১৪ নম্বর ওয়ার্ডের সংস্কার কাজ শুরু করা হবে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এমএএএম/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।