ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে শিক্ষক নিবন্ধন প্রার্থীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
রংপুরে শিক্ষক নিবন্ধন প্রার্থীদের মানববন্ধন

দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্তের প্রতিবাদে রংপুরে শিক্ষক নিবন্ধন প্রার্থীদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে রংপুর মহানগরীর স্থানীয় প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ ছাত্র ফেডারেশন জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

রংপুর: দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্তের প্রতিবাদে রংপুরে শিক্ষক নিবন্ধন প্রার্থীদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে রংপুর মহানগরীর স্থানীয় প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ ছাত্র ফেডারেশন জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা জানান, নিয়ম অনুসারে ৪০ নম্বর পেলে পরীক্ষায় কৃতকার্য হবে। কিন্তু ভালো পরীক্ষা দেওয়ার পরও তাদের পরীক্ষায় ফেল দেখানো হচ্ছে। উপজেলায় শূন্যপদ না থাকলেও জেলা পর্যায় থেকে মেধাক্রম অনুযায়ী শিক্ষক নিয়োগ দেওয়া হয়।

মাহবুবার রহমান সেলিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মো. সাইদুর রহমান, সুলতানা রাজিয়া, শামীম রহমান প্রমুখ।

আরও বক্তব্য রাখেন আহসানুল আরেফিন তিতু সভাপতি সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট রংপুর জেলা শাখা, প্রত্যয়ী মিজান, আহ্বায়ক বাংলাদেশ ছাত্র ফেডারেশন জেলা শাখা, সুপেন বর্মন, সভাপতি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কারমাইকেল কলেজ শাখা, তাপস চন্দ্র প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।