ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়া পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে মিলন সভাপতি মতি সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
বগুড়া পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে মিলন সভাপতি মতি সম্পাদক

বগুড়া জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।
 

বগুড়া: বগুড়া জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।
 
নির্বাচনে সভাপতি পদে আরিফুর রহমান মিলন ও সাধারণ সম্পাদক পদে মতিউর রহমান মতি নির্বাচিত হয়েছেন।


 
শনিবার (১৯ নভেম্বর) দুপুরে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিরতীহীনভাবে শেরপুর শহীদিয়া আলিয়া মাদ্রাসা কেন্দ্রে নির্বাচনের ভোটগ্রহণ করা হয়।
 
পরে ভোট গণনা শেষে মধ্যরাতে এ ফলাফল ঘোষণা করা হয়।
 
নির্বাচিত অন্যরা হলেন- কার্যকরী সভাপতি আব্দুস সাত্তার ছাদেক, সহ সভাপতি আব্দুল মতিন শেখ, এমএ মান্নান সরকার, মকবুল হোসেন ও মিঠু খাঁন, সহ সাধারণ সম্পাদক আবু রায়হান, কবির হোসেন, শাহীন শেখ ও শাহীন, সাংগঠনিক সম্পাদক জুয়েল খান, অর্থ সম্পাদক আবু হানিফ, সড়ক সম্পাদক রেজাউল করিম ও সোহেল রানা, দফতর সম্পাদক হাফিজার রহমান, ধর্মীয় সম্পাদক হাবিবুর রহমান, ক্রীড়া সম্পাদক স্বাধীন সরকার, প্রচার সম্পাদক বাবলু সরকার, সমাজকল্যাণ সম্পাদক চাঁন মিয়া, যোগাযোগ সম্পাদক দুলাল সরকার, সহ সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী, সহ দফতর সম্পাদক জয়েন আলী, সহ ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম, সহ সমাজকল্যাণ সম্পাদক জাহেদুল ইসলাম ও সহ যোগাযোগ সম্পাদক আব্দুল জলিল।
 
বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এমবিএইচ/আরআইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।