ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাদুল্যাপুরে মাদক মামলায় ১ ব্যক্তি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
সাদুল্যাপুরে মাদক মামলায় ১ ব্যক্তি কারাগারে

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মাদক মামলায় মোস্তফা মিয়া (৪৭) নামে ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মাদক মামলায় মোস্তফা মিয়া (৪৭) নামে ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে, শনিবার (১৯ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে জেলা শহরের হকার্স মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মোস্তফা মিয়া সাদুল্যাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান মুন্সির ছোট ভাই ও উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।

সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) উম্মে কুলসুম রুমা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মোস্তফা একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর থানায় ২০০৭ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। (মামলা নং জিআর- ২০৭/০৭)। সম্প্রতি ওই মামলায় আদালত তাকে ছয় মাসের সাজা দেন। সেই থেকে তিনি পলাতক ছিলেন।

সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারী জানান, খবর পেয়ে শহরের হকার্স মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।