ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সৎ মায়ের হাত-পায়ের রগ কাটলো ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
সৎ মায়ের হাত-পায়ের রগ কাটলো ছাত্রলীগ নেতা বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাবার সঙ্গে দ্বিতীয় বিয়ে করায় ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ছাত্রলীগ কর্মী হারুন অর রশিদ (৩০) সৎ মা আনোয়ারা বেগমের হাত-পায়ের রগ কেটে দিয়েছে।

ঠাকুরগাঁও: বাবার সঙ্গে দ্বিতীয় বিয়ে করায় ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ছাত্রলীগ কর্মী হারুন অর রশিদ (৩০) সৎ মা আনোয়ারা বেগমের হাত-পায়ের রগ কেটে দিয়েছে।

রোববার (২০ নভেম্বর) সকালে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী  সূত্রে জানা গেছে, প্রথম স্ত্রী হাসিনার সঙ্গে  বনিবনা না হওয়ায় সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের সাদেকুল ইসলাম ১০/১২দিন আগে আনোয়ারা বেগম (৩৫) নামে এক নারীকে বিয়ে করেন। এ বিয়েতে তার প্রথম স্ত্রী ও সন্তানরা আপত্তি জানালে সাদেকুল ইসলাম দ্বিতীয় স্ত্রীর জন্য প্রায় ২শ’ গজ দূরে অপর একটি বাড়ি নির্মাণ করে দেন।

শনিবার রাতে সাদেকুল তার দ্বিতীয় স্ত্রী আনোয়ারা বেগমকে নিয়ে নতুন বাড়িতে উঠেন। এ কথা জানতে পেরে সাদেকুলের প্রথম স্ত্রী ও সন্তানেরা  ওই বাড়িতে হানা দেন। এ সময় ছাত্রলীগের নেতা হারুন অর রশিদ ধারালো চাপাতি দিয়ে আনোয়ারাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে আনোয়ারা মাটিতে পড়ে গেলে হারুন অর রশিদ তার দুই হাত ও পায়ের রগ কেটে দেন।

গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল জব্বার জানান, আহত গৃহবধূর অবস্থা আশঙ্কজনক। জরুরি ভিত্তিতে তার অপারেশন করা হচ্ছে।

পুলিশ সুপার ফরহাত আহম্মেদের নির্দেশে রুহিয়া থানা পুলিশ হারুন অর রশিদকে আটক করেছে। রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।