ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে ৬ অপহরণকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
ফেনীতে ৬ অপহরণকারী আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনীতে ৬ অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ফেনী: ফেনীতে ৬ অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২০ নভেম্বর) দিনগত রাতে শহরের বিরিঞ্চি সোনাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

ফেনী র‌্যাব-৭ এর ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বাংলানিউজকে জানান, ফেনী শহরের এসএসকে রোডে জেডইউ মডেল হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মমিন হোসেন পাটোয়ারী (৩১) ডিউটি শেষে রাতে বাসা যাওয়ার পথে একদল অপহরণকারী তাকে অপহরণ করেন।

পরে অপহরণকারীরা তার বড় ভাইয়ের কাছে ফোন করে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণ না দিলে তার ভাইকে হত্যা করে মরদেহ গুম করা হবে বলে হুমকি দেন। মমিনের বড় ভাই তাৎক্ষণিক বিষয়টি র‌্যাবকে জানান।

মমিনের ভাই ভাইয়ের সঙ্গে অপহরণকারীদের কথোপকথনের একপর্যায়ে অপহরণকারীরা তাকে একটি বিকাশ নম্বর (০১৭৪১-৯৬৪৭৮০) দেন। তার ভাইকে জীবিত ফেরত চাইলে দ্রুত এ নাম্বারে কিছু টাকা পাঠাতে বলেন। তাহলে তার ভাইকে তারা জীবিত ফেরত দিবেন।

তার ভাইয়ের জীবন রক্ষার্থে তিনি একটি বিকাশ দোকানের নম্বর ০১৭১৩-৬০১৮৮৩ থেকে অপহরণকারীদের দেওয়া বিকাশ নম্বরে ১৫ হাজার টাকা পাঠিয়ে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন।
 
পরে র‌্যাব রাত ১২টা ৪৫মিনিটে গুরুতর আহত অবস্থায় সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীরের ভেতরে থেকে মমিনকে উদ্ধার করে এবং চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে ভর্তি করেন।

পরে অপহরণকারী ফরিদী হাসান তুষার (২১), আব্দুল আহাদ রানা (২২), আলাউদ্দীন বাবু (২০), মো. ওমর ফারুক (২১) ও মো. শাকিলকে (২০) আটক করে।

অপহরণকারীদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।