ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে অস্ত্র ও হাতবোমাস‍হ ১১ মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
ফরিদপুরে অস্ত্র ও হাতবোমাস‍হ ১১ মামলার আসামি গ্রেফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরিদপুরে ১১ মামলার আসামি রাজিব খানকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় রিভলবার ও পাঁচটি হাতবোমা জব্দ করা হয়।

ফরিদপুর: ফরিদপুরে ১১ মামলার আসামি রাজিব খানকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় রিভলবার ও পাঁচটি হাতবোমা জব্দ করা হয়।

 

শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুর শহরতলীর নসিমনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজিব সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ঝাউখোলা এলাকার বিল্লাল খানের ছেলে।

ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) সুভাষ চন্দ্র সাহা এক প্রেস ব্রিফিংয়ে বলেন, গ্রেফতার রাজিব খান জেলার কুখ্যাত সন্ত্রাসী হিসেবে চিহ্নিত। তার নামে হত্যা, ডাকাতি, অস্ত্র মামলাসহ ১১টি মামলা রয়েছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি দেশি রিভলবার ও পাঁচটি হাত বোমা উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতের কাছে সাত দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এসআরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।