ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান, বরিশালে কিশোরীকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান, বরিশালে কিশোরীকে কুপিয়ে জখম

বরিশালে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মুনিরা (১৬) নামে এক কিশোরীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছেন এক যুবক। এতে মেয়েটির ডান হাত ও দুই পায়ে গুরুতর জখম হয়েছে।

বরিশাল: বরিশালে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মুনিরা (১৬) নামে এক কিশোরীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছেন এক যুবক। এতে মেয়েটির ডান হাত ও দুই পায়ে গুরুতর জখম হয়েছে।

রোববার (২০ নভেম্বর) দুপুর দেড়টার দিকে নগরীর পোর্টরোডের কসাইখানা ট্রলারঘাট সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পরে মেয়েটিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়।

সে নগরীর এমইপি নামে এক ইলেকট্রিক কারখানার শ্রমিক ও রসুলপুর কলোনির ৯ নম্বর ওয়ার্ডের হেলাল খলিফার মেয়ে।

আহত মুনিয়ার স্বজন কুলসুম বেগম জানান, স্থানীয় কলাপট্টি এলাকার ওয়াহেদ মিয়ার ছেলে মনির দীর্ঘদিন ধরে মুনিয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছেন। কিন্ত মুনিয়া ও তার পরিবার তা মেনে না নেওয়ায় বিয়ে করার প্রস্তাবসহ নানানভাবে হয়রানি করে আসছিলেন মনির।

মুনিরার মা শাহানা বেগম জানান, দুপুরে খাওয়ার জন্য মুনিরা কারখানা থেকে বাসার ফিরছিলেন। পথে কসাইখানা ট্রলারঘাট সংলগ্ন এলাকায় তার গতিরোধ করে মনির ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী কমিশনার (এসি) আজাদ রহমান বাংলানিউজকে জানান, তারা ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এমএস/এসআর

** বরিশালে কিশোরীকে কুপিয়ে যুবকের আত্মসমর্পণ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।