ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে আটকে রয়েছে একতা ও নীল সাগর এক্সপ্রেস ট্রেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
টাঙ্গাইলে আটকে রয়েছে একতা ও নীল সাগর এক্সপ্রেস ট্রেন

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম এলাকায় পার্বতীপুর থেকে ঢাকাগামী পণ্যবাহী একটি ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-রাজশাহী রেল সড়কে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

টাঙ্গাইল: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম এলাকায় পার্বতীপুর থেকে ঢাকাগামী পণ্যবাহী একটি ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-রাজশাহী রেল সড়কে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

এতে টাঙ্গাইলের সদর উপজেলার ঘারিন্দা রেল স্টেশনে ঢাকার কমলাপুর থেকে দিনাজপুরগামী একতা এক্সপ্রেস ও বঙ্গবন্ধু সেতুর পূর্বপার ইব্রাহিমাবাদ স্টেশনে ক্যান্টনমেন্ট থেকে তীলাহাটিগামী নীল সাগর এক্সপ্রেস আটকা রয়েছে।

রোববার (২০ নভেম্বর) সকাল ১০টায় ১৮ মিনিটে নীল সাগর ও বেলা ১২টায় একতা এক্সপ্রেস টেনটি সংশ্লিষ্ট স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেতুর ওপারে পণ্যবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ায় তা আর সম্ভব হয়নি। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।
টাঙ্গাইলের ঘারিন্দা স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. ইসমাইল হোসেন বাংলানিউজকে জানান, ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন আনা হচ্ছে। ট্রেনটি এলেই লাইনচ্যুত ট্রেনটি উদ্ধার করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।