ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভারতের ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
ভারতের ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

ভারতের উত্তর প্রদেশের কানপুরে যাত্রীবাহী ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২০ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য জানান।

ঢাকা: ভারতের উত্তর প্রদেশের কানপুরে যাত্রীবাহী ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২০ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, উত্তর প্রদেশের কানপুরে পাটনা-ইন্দোর এক্সপ্রেসের লাইনচ্যুত হয়ে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রী গভীর শোক জানিয়েছেন।

প্রধানমন্ত্রী বলেন, দুর্ঘটনায় হতাহতের ঘটনায় বাংলাদেশের জনগণের পক্ষ থেকে আমি গভীর শোক জানাচ্ছি। একই সঙ্গে আহতদেরও দ্রুত আরোগ্য কামনা করছি।

নিহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান শেখ হাসিনা।

এর আগে সকালে উত্তর প্রদেশের কানপুরে পাটনা-ইন্দোর এক্সপ্রেসের ১৪টি বগি লাইনচ্যুত হয়। এতে এ পর্যন্ত নিহতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে। আহত হয়েছেন আরও দেড়শ’ মানুষ।

হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে এই হতাহতদের মধ্যে এখন পর্যন্ত কোনো বাংলাদেশি থাকার খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এমইউএম/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।