ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামগতিতে অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
রামগতিতে অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মেঘনা নদী থেকে জব্দকৃত এক হাজার মিটার কারেন্ট জাল ও দেড়শ’ মিটার পাঁই জাল (মশারি বিশেষ) পুড়িয়ে ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মেঘনা নদী থেকে জব্দকৃত এক হাজার মিটার কারেন্ট জাল ও দেড়শ’ মিটার পাঁই জাল (মশারি বিশেষ) পুড়িয়ে ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২০ নভেম্বর) বিকেল ৪টায় উপজেলার আলেকজান্ডার লঞ্চঘাট এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম শফি কামালের উপস্থিতিতে অবৈধ এসব জালে অগ্নিসংযোগ করা হয়।

এর আগে দুপুরে অভিযান চালিয়ে জালগুলো জব্দ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-রামগতি কোস্ট গার্ড কন্টিজেন্ট কমান্ডার আবদুস সালাম, রামগতি উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) আবদুল কুদ্দুছ।  

রামগতি উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুছ জানান, কোস্ট গার্ড মেঘনা নদীতে অভিযান চালিয়ে এক হাজার মিটার কারেন্ট জাল ও দেড়শ’ মিটার পাঁই জাল জব্দ করে। এ সময় কোন জেলেকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত জাল পুড়িয়ে ধবংস করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ২ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।