ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ১১ দফা দাবিতে পরিবহন শ্রমিকদের আল্টিমেটাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
সিলেটে ১১ দফা দাবিতে পরিবহন শ্রমিকদের আল্টিমেটাম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেটে সব সেতুতে অতিরিক্ত টোল আদায় ও ঘাটে ঘাটে চাঁদাবাজি বন্ধসহ ১১ দফা দাবি পূরণের আল্টিমেটাম দিয়েছেন শ্রমিক নেতারা।  

সিলেট: সিলেটে সব সেতুতে অতিরিক্ত টোল আদায় ও ঘাটে ঘাটে চাঁদাবাজি বন্ধসহ ১১ দফা দাবি পূরণের আল্টিমেটাম দিয়েছেন শ্রমিক নেতারা।  

 

আগামী বুধবারের (৩০ নভেম্বর) মধ্যে দাবি পূরণ না হলে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ঘোষণা করা হবে।

 
রোববার (২০ নভেম্বর) সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগের নেতারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাধারণ সম্পাদক সজিব আলী বলেন, দীর্ঘদিন থেকে দক্ষিণ সুরমা বাস টার্মিনাল সংস্কার ও অবৈধ উচ্ছেদ না করায় টার্মিনালের অবস্থা নাজুক। ঝুলিয়ে রাখা হয়েছে ট্রাক টার্মিনাল নির্মাণ।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী সব পৌরসভায় যানবাহন থেকে পৌর ট্যাক্স আদায় বন্ধ করা, সিলেটের সব সেতুতে অতিরিক্ত টোল আদায় বন্ধ, রিকুইজিশনকালে গাড়ির প্রয়োজনীয় জ্বালানি ও চালকদের খোরাকিসহ রাতে থাকার জায়গা দেওয়ার প্রতিশ্রুতির বাস্তবায়ন, মামলায় অতিরিক্ত জরিমানা বন্ধ, ট্রাফিক অফিসে মালিক ও চালকদের বসার স্থান দেওয়ার ঘোষণার বাস্তবায়ন চান শ্রমিক নেতারা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক ও শ্রমিক নেতারা।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এনইউ/আরআইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।