ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাণ্ডারিয়ায় ৮৭ মণ জাটকাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
ভাণ্ডারিয়ায় ৮৭ মণ জাটকাসহ আটক ১ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা থেকে  ৮৭ মণ জাটকা জব্দ করেছে উপজেলা প্রশাসন ও ৠাব-৮ এর সদস্যরা। এসময় আব্দুস সালাম নামে এক মাছ ব্যবসায়ীসহ দু’টি ট্রাক আটক করা হয়।

পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা থেকে  ৮৭ মণ জাটকা জব্দ করেছে উপজেলা প্রশাসন ও ৠাব-৮ এর সদস্যরা। এসময় আব্দুস সালাম নামে এক মাছ ব্যবসায়ীসহ দু’টি ট্রাক আটক করা হয়।


 
রোববার (২০ নভেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল কুদ্দুস আটক আব্দুস সালামকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন।
 
র্যাব-৮ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে ভাণ্ডারিয়া উপজেলার চরখালী ফেরিঘাট এলাকায় অভিযান চালায় ৠাব-৮ এর সদস্যরা। এ সময় দু’টি ট্রাক থেকে ৮৭ মণ জাটকা জব্দ করা হয়। এসময় এ ঘটনায় জড়িত মাছ ব্যবসায়ী আব্দুস সালামকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সালামকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদণ্ড দেন। তাৎক্ষণিক জরিমানার টাকা পরিশোধ করায় তাকে ছেড়ে দেওয়া হয়। জব্দকৃত মাছের দাম আনুমানিক চার লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আরএ

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।