ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শহর-গ্রামের মধ্যে প্রযুক্তির বৈষম্য দূর করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
শহর-গ্রামের মধ্যে প্রযুক্তির বৈষম্য দূর করা হবে

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, শহর এবং গ্রামের সাধারণ মানুষের মধ্যে যেন প্রযুক্তির বৈষম্য না হয় সেজন্য সরকার ইউনিয়ন ডিজিটাল সেন্টার গঠন করেছে।

নোয়াখালী: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, শহর এবং গ্রামের সাধারণ মানুষের মধ্যে যেন প্রযুক্তির বৈষম্য না হয় সেজন্য সরকার ইউনিয়ন ডিজিটাল সেন্টার গঠন করেছে।

রোববার (২০ নভেম্বর) বিকেলে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার দ্বীপ সরকারি কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, নোয়াখালীর মূল ভূখণ্ড থেকে বিছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার বিভিন্ন চরে শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য কীভাবে হাই স্পিড ইন্টারনেট ব্রডব্যান্ড কানেকটিভিটি দেওয়া যায় তা দেখার জন্য এসেছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসনাত মোহাম্মদ মাঈন উদ্দিন, পৌর মেয়র একেএম ইউছুফ আলীসহ কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।