ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ‍অবৈধ ওষুধ রাখার দায়ে ওষুধ কোম্পানিকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
বগুড়ায় ‍অবৈধ ওষুধ রাখার দায়ে ওষুধ কোম্পানিকে জরিমানা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া শহরের গালাপট্টি এলাকায় অবস্থিত টিয়েন মিশন ওষুধ কোম্পানিতে অভিযান চালিয়ে অবৈধ ওষুধ রাখার দায়ে একলাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বগুড়া: বগুড়া শহরের গালাপট্টি এলাকায় অবস্থিত টিয়েন মিশন ওষুধ কোম্পানিতে অভিযান চালিয়ে অবৈধ ওষুধ রাখার দায়ে একলাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

এসময় প্রায় ৩-৪ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ অবৈধ ওষুধ জব্দ করা হয়।

রোববার (২০ নভেম্বর) বিকেলে জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়।

রোববার রাত সাড়ে ৮টায় ভ্রাম্যমাণ আদালতের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, টিয়ের মিশন নামে একটি ওষুধ কোম্পানিতে অভিযানকালে বিপুল পরিমাণ অবৈধ ওষুধ পাওয়া যায়।

অভিযানে অংশ নেওয়া প্রসিকিউটর জেলা ড্রাগ সুপার আহসান হাবীবের প্রসিকিউশনে ওষুধগুলো অবৈধ বলে প্রমাণিত হওয়ায় ওষুধগুলো জব্দ করা হয়। পাশাপাশি কোম্পানির মালিক ডালিমের প্রতিনিধি নজরুল ইসলামকে (৬০) একলাখ টাকা জরিমানা করা হয়।
 
অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা সার্বিক সহায়তা করেন বলেও জানান ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিক।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এমবিএইচ/জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।