ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে আল-আমিন বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
রাজধানীতে আল-আমিন বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা

রাজধানীর নয়াপল্টন শান্তিনগর এলাকায় আল-আমিন বেকারিকে কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও বিএসটিআই।

ঢাকা: রাজধানীর নয়াপল্টন শান্তিনগর এলাকায় আল-আমিন বেকারিকে কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও বিএসটিআই।

রোববার (২০ নভেম্বর) বিকেলে অভিযান শেষে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সাইদুর রহমান রুবেল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নিউ আল-আমিন বেকারি অ্যান্ড কনফেকশনারি, শান্তিনগরে দীর্ঘদিন ধরে বিএসটিআই লাইসেন্স ছাড়া এবং নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বাজারজাত করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে বেকারিটির ব্যবস্থাপক মো. শাহ আলমকে ৫০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী হাফিজুল আমিন।

ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার ও ভেজালবিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে বলেও জানান সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এসটি/জিপি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।