ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উজিরপুরে ডাকাতির ঘটনায় ৯ পুলিশ প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
উজিরপুরে ডাকাতির ঘটনায় ৯ পুলিশ প্রত্যাহার

বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা পাইকারি মাছের আড়তে ডাকাতি ও একব্যক্তি নিহত হওয়ার ঘটনার স্থানীয় পুলিশ ফাঁড়ির নয় সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনায় ওই পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোজাফ্ফরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরিশাল: বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা পাইকারি মাছের আড়তে ডাকাতি ও একব্যক্তি নিহত হওয়ার ঘটনার স্থানীয় পুলিশ ফাঁড়ির নয় সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনায় ওই পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোজাফ্ফরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২৩ নখেম্বর) সকালে বিষয়টি সাংবাদিকদের জানান বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন ও পুলিশ সুপার এস এম আকতারুজ্জামান।

এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ৫টার দিকে হারতা বাজারের পাইকারি মাছের আড়তে এক দল ডাকাত বোমা ফাটিয়ে ব্যবসায়ীদের ওপর হামলা চালিয়ে লুটপাট করে। এ সময় ডাকাতদের হামলায় সোহরাব ব্যাপারি নামে এক মৎস্য ব্যবসায়ী মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীদের অভিযোগ, ওইদিন পুলিশ ফাঁড়ির সদস্যরা ডাকাতদের রুখে দিতে পারতেন। কিন্তু বোমাবাজি, লুটপাট ও ব্যবসায়ীদের ওপর হামলার সময় পুলিশ নিশ্চুপ ছিলো। এ নিয়ে পুলিশের সঙ্গে স্থানীয়দের বিরোধ দেখা দেয়। এ সময় জাফর নামে এক পুলিশ সদস্য স্থানীয়দের রোষানলেও পড়েন।

মৎস্য আড়তে ডাকাত দল হামলা চালিয়ে ৫০ লাখ টাকা নিয়ে সন্ধ্যা নদী দিয়ে স্পিডবোট যোগে পালিয়ে যায় বলেও বাংলানিউজকে জানান স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. হরেন রায়।

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬/আপডেট: ০৯২২ ঘণ্টা
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।