ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জে হামলার ঘটনায় আরো ৩ জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
গোবিন্দগঞ্জে হামলার ঘটনায় আরো ৩ জন গ্রেফতার

রংপুর চিনিকলের আওতাধীন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামারের জমিতে আখ কাটা নিয়ে সংঘর্ষ ও সাঁওতালদের ওপর হামলার ঘটনায় আরো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গাইবান্ধা: রংপুর চিনিকলের আওতাধীন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামারের জমিতে আখ কাটা নিয়ে সংঘর্ষ ও সাঁওতালদের ওপর হামলার ঘটনায় আরো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ নিয়ে মোট ২০ জনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রামের নিজাম উদ্দীনের ছেলে শাহ আলম, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নয়াপাড়া গ্রামের খালিলুর রহমানের ছেলে মিনহাজ ও একই উপজেলার জমিলাপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে মুরাদ মিয়া।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বাংলানিউজকে জানান, দুপুরে ওই তিনজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।
 
গত ৬ নভেম্বর সাহেবগঞ্জ ইক্ষু খামারের শ্রমিক-কর্মচারীদের সঙ্গে সাঁওতালদের সংঘর্ষ হয়। সংঘর্ষে তিন সাঁওতাল নিহত ও উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন।

ঘটনার ১১ দিন পর সাঁওতালদের পক্ষে মুয়ালীপাড়ার সমেস মুরমুরের ছেলে স্বপন মুরমু বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ৫-৬শ’  জনকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় মামলা করেন। ওই মামলায় মোট ২০ জনকে গ্রেফতার করা হলো।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।