ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গ্রেফতার ফাহিমিদুর ১০দিনের রিমান্ড চাইবে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
গ্রেফতার ফাহিমিদুর ১০দিনের রিমান্ড চাইবে পুলিশ

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে গ্রেফতারকৃত হিজবুত তাহরীর সদস্য ফাহিমিদুর রহমানকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড চাইবে পুলিশ।

ঢাকা: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে গ্রেফতারকৃত হিজবুত তাহরীর সদস্য ফাহিমিদুর রহমানকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড চাইবে পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার (২৩ নভেম্বর) দিনগত রাতে ভাটারা থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) মামলার তদন্তকারী কর্সকর্তা ও ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র। গ্রেফতারের সময় তার কাছে ওই বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড পাওয়া গেছে।

হিজবুত তাহেরীর সদস্য ফাহমিদুল রহমান ধানমন্ডির সেন্ট্রাল রোডের একটি বাসায় থাকেন। সংগঠনের অন্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এর আগে, মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সামনে লিফলেট বিতরণ কালে ফাহিমিদুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ ধর্মীয় উস্কানিমূলক লিফলেটও পাওয়া গেছে।

ফাহিমিদুর রহমান ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের (২০১৪-১৭ সেশনের) শিক্ষার্থী।

বাংলাদেশ সময়:১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসজেএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।