ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টঙ্গীতে দুর্বৃত্তের হামলায় আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
টঙ্গীতে দুর্বৃত্তের হামলায় আহত ১০

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর খরতৈল এলাকায় দুর্বৃত্তের হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) সকালে এ হামলার ঘটনা ঘটে।

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর খরতৈল এলাকায় দুর্বৃত্তের হামলায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

বুধবার (২৩ নভেম্বর) সকালে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ওই এলাকায় চা দোকনদার আবুল কাশেমের (৪৬) ওপর হামলা চালায় ৫-৭ জন দুর্বৃত্ত। এ সময় তারা আবুল কাশেমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পাশে আরেক চা দোকানদার মোর্শেদ আলম (২৬) ও হানিফুর রহমান (৩৫) এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এক পর্যায়ে তাদের চিৎকার শুনে আশপাশের ১০-১২ জন লোক এগিয়ে এলে তাদের ওপর হামলা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আবুল কাশেম, মোর্শেদ আলম ও হানিফুর রহমানকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ব্যাপারে দুপুর ২টা পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি।

অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি ফিরোজ তালুকদার।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
আরএস/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।