ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উজিরপুরে মাছের আড়তে ডাকাতি’র ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
উজিরপুরে মাছের আড়তে ডাকাতি’র ঘটনায় মামলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশালের উজিরপুরের হারতা এলাকায় পাইকারি মাছের আড়তে ডাকাতির ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বরিশাল: বরিশালের উজিরপুরের হারতা এলাকায় পাইকারি মাছের আড়তে ডাকাতির ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকালে ডাকাতদের হামলার শিকার মৃত ব্যবসায়ী সোহরাব বেপারীর ছেলে খোকন বেপারী বাদী হয়ে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বাংলানিউজকে জানান, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে পুরো উজিরপুরে জুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বাড়ানো হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কে মটরসাইকেলসহ সন্দেহজনক যানবাহনে তল্লাশি করা হচ্ছে।

এদিকে, হারতা বাজারের মৎস আড়তের ব্যবসায়ীরা আড়তদার সমিতির সাবেক সভাপতি সোহরাব বেপারীর মৃত্যুর কারণে ব্যবসায়ীক কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

এ বিষয়ে সমিতির সদস্য নান্না মোল্লা বাংলানিউজকে জানান, সোহরাব বেপারীর মৃত্যু ও ডাকাতির ঘটনার পর পুরো এলাকাজুড়ে আতঙ্ক ও শোকের আবহ বিরাজ করছে। এজন্য সকাল থেকে তারা মাছের গদিগুলোতে বেচা-কেনা বন্ধ রেখেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় উজিরপুরের হরতায় পাইকারী মাছের বাজারে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা ৫০ লাখ টাকা লুটে নিয়ে নদীপথে স্পিডবোটে পালিয়ে যায়। ডাকাতিকালে সোহরাব বেপারীকে মারধর করে ডাকাত সদস্যরা। এর কিছুক্ষণ পরে তিনি মারা যান।

এ ঘটনায় বাজার সংলগ্ন পুলিশ ফাঁড়ির সদস্যরা নিশ্চুপ থাকলে ব্যবসায়ী ও স্থানীয়দের অভিযোগে এক উপপরিদর্শককে (এসআই) সাময়িক বরখাস্ত ও নয় পুলিশ সদস্যকে সেখান থেকে প্রত্যাহার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এমএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।