ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বামনায় মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
বামনায় মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বরগুনার বামনা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো. নূর আলম সিদ্দিকীকে (৫৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বরগুনা: বরগুনার বামনা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো. নূর আলম সিদ্দিকীকে (৫৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত তার স্ত্রী মোসা. সালমা খন্দকার ও ছেলে মো. আহাদ সিদ্দিকী একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, নূর আলম সিদ্দিকী উপজেলার দক্ষিণ রামনা গ্রামের নিজ বাড়ির পুকুরে ভোরে ফজরের নামাজের জন্য ওজু করতে যান।

এ সময় প্রতিবেশী কবির হোসেন (৫২) ও গোলাম ফারুক হোসেনের (৪৫) নেতৃত্বে কিছু লোক হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাকারি কুপিয়ে ন‍ূর আলম সিদ্দিকীকে গুরুতর জখম করে পুকুরে ফেলে দেয়।

এ সময় তার চিৎকারে ছেলে ও স্ত্রী ছুটে আসলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। পরে এলাকাবাসী নূর আলম তার ছেলে ও স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠান। দুপুর সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় নূর আলম সিদ্দিকী মারা যান।

এ ব্যাপারে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে তারা কোনো অভিযোগ পাননি।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।