ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে যুবককে অপহরণকালে আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
ধামরাইয়ে যুবককে অপহরণকালে আটক ৩

ঢাকার ধামরাই থেকে আমানউল্লাহ (৩২) নামে এক গাড়ি চালককে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় তিন অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাই থেকে আমানউল্লাহ (৩২) নামে এক গাড়ি চালককে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় তিন অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার ভাড়ারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

তবে এ সময় আরো দুই অপহরণকারী পালিয়ে যায়।

ভুক্তভোগী য‍ুবক আমানউল্লাহ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দুরারামপুর গ্রামের মৃত মোহন মিয়ার ছেলে।

আটক অপহরণকারীরা হলেন, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কুমিতপুর গ্রামের মৃত আব্দুল রহিম মিয়ার ছেলে মো. রনি মিয়া (২৭), মানিকগঞ্জের মাধবপুর গ্রামের মৃত আব্দুল হকের ছেলে নুর আলম (২৮) ও ঢাকার সাভার উপজেলার ভাগলপুর গ্রামের মো. হেমায়েত আলীর ছেলে রাব্বি (১৯)।

আমানউল্লাহ বাংলানিউজকে জানান, কিছুদিন আগে ওই পাঁচ তরুণকে মাদকসহ পুলিশে ধরিয়ে দেন তিনি। এর জের ধরে বুধবার সকালে সাভারের বক্তারপুরে ওই পাঁচজন জোর করে তার গাড়িতে উঠে তাকে মারধর করে অপহরণের চেষ্টা করে।
 
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল হক বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে সাভার থানাসহ অন্যান্য থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
বিএসকে/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।