ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে চট্টগ্রাম বিভাগীয় ইনোভেশন সার্কেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
চাঁদপুরে চট্টগ্রাম বিভাগীয় ইনোভেশন সার্কেল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তথ্যপ্রযুক্তির মাধ্যমে নাগরিক সেবা বৃদ্ধির লক্ষে নতুন নতুন আইডিয়া উপস্থাপনের মাধ্যমে চাঁদপুরে চট্টগ্রাম বিভাগীয় ইনোভেশন সার্কেল অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর: তথ্যপ্রযুক্তির মাধ্যমে নাগরিক সেবা বৃদ্ধির লক্ষে নতুন নতুন আইডিয়া উপস্থাপনের মাধ্যমে চাঁদপুরে চট্টগ্রাম বিভাগীয় ইনোভেশন সার্কেল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইনোভেশন সার্কেলের আয়োজন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস-টু-ইনফরমেশন (এটুআই) বিভাগ ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া এবং চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও আইসিটি সংশ্লিষ্ট কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সংস্কার ও সমন্বয়) এন এম জিয়াউল আলম ও সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীন।

জেলাভিত্তিক ইনোভেশন সংক্রান্ত প্রতিবেদন উপস্থাপন করেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মণ্ডল, ফেনীর জেলা প্রশাসক আমিনুল আহসান, নোয়াখালীর জেলা প্রশাসক বদর মুনীর ফেরদৌস, কুমিল্লার জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম জেলা প্রশাসক সামছুল আরেফীন, ব্রাহ্মণবাড়ীয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ও লক্ষ্মীপুর জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে অনলাইনে নাগরিক সেবা, পর্যটন শিল্প, সমবায় সমিতি ও সামাজিক যোগাযোগের মাধ্যমে নাগরিক সমস্যা সমাধানের বিষয়ে বিভিন্ন পদ্ধতি উপস্থাপন করেন এসব জেলার সংশ্লিষ্ট কর্মকর্তারা।

পরে বিভিন্ন বিষয়ে নতুন উদ্ভাবনী কার্যক্রমের স্বীকৃতিস্বরূপ কয়েকজন কর্মকর্তাকে সনদ দেওয়‍া হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
আরবি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।