ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টেলিটকের চুরি হওয়া কোটি টাকার রিচার্জ কার্ডসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
টেলিটকের চুরি হওয়া কোটি টাকার রিচার্জ কার্ডসহ আটক ৩ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুরে টেলিটকের জোনাল অফিস থেকে চুরি হওয়া এক কোটি টাকা মূল্যের রিচার্জ কার্ড ও সিমসহ তিনজনকে আটক করেছে নগরীর কোতয়ালী থানা পুলিশ।

রংপুর: রংপুরে টেলিটকের জোনাল অফিস থেকে চুরি হওয়া এক কোটি টাকা মূল্যের রিচার্জ কার্ড ও সিমসহ তিনজনকে আটক করেছে নগরীর কোতয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) দিনগত রাত থেকে বুধবার (২৩ নভেম্বর) দিনগত রাত পর্যন্ত রংপুর ও নীলফামারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

গত ২৬ অক্টোবর রংপুরের কাচারী বাজার স্কাউট ভবনের নিচতলায় টেলিটকের অফিস থেকে এসব মূল্যবান মালামাল চুরি হয়ে যায়।  

পুলিশ সূত্র জানায়, চুরির ঘটনার পর টেলিটকের জোনাল অফিসের  ইনচার্জ আলভি রহমান কোতয়ালী থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে টেলিটক অফিসেরই স্টাফ রংপুর কোতয়ালী থানার গুড়াতির পাড়ার আজিজুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম নিসার (৩২), দিনাজপুর খান সামার মন্ডল পাড়ার মোস্তাফিজারের ছেলে ইব্রাহিম (৩২) ও গুড়াতি পাড়ার মতলুবার রহমানের ছেলে লিমন চৌধুরীকে (৩২) আটক করা হয়।

রাতে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) এরশাদ আলী বাংলানিউজকে জানান, তিনজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করে বিভিন্ন থানায় অভিযান চালানো হয়। তাদের জবান মতে অভিযানে চোরাই যাওয়া এক কোটি টকা মূল্যের রিচার্জ কার্ডসহ সিম ও অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়।

বাংলাদেশ: ০৪৪৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ