ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে ইয়াবা তৈরির মেশিন ও কেমিক্যালসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
রাজধানীতে ইয়াবা তৈরির মেশিন ও কেমিক্যালসহ আটক ৫ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীতে ইয়াবা ও ইয়াবা তৈরির মেশিনসহ পাঁচ ইয়াবা বিক্রেতাকে আটক করা হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধ তথ্য (পূর্ব) বিভাগের মতিঝিল জোনাল টিম তাদের আটক করে।

ঢাকা: রাজধানীতে ইয়াবা ও ইয়াবা তৈরির মেশিনসহ পাঁচ ইয়াবা বিক্রেতাকে আটক করা হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধ তথ্য (পূর্ব) বিভাগের মতিঝিল জোনাল টিম তাদের আটক করে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

তিনি জানান, বুধবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে মিরপুর-২ নম্বর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- জসিমউদ্দিন ওরফে শিমুল, সৈয়দ তরিকুল ইসলাম ওরফে সুমন, মো.আলী আকবর, জুবায়ের হোসেন জুয়েল ও মো.কির্তী আজাদ ওরফে টুটুল।

এ সময় তাদের কাছ থেকে ইয়াবা তৈরির কাজে ব্যবহৃত একটি কমপ্রেসার, একটি মটর, একটি মিক্সার মেশিন, একটি স্প্রে মেশিন, একটি বলস্পেস মেশিন, একটি পাইপ, একটি আউট লাইন মেশিন এবং একটি চোঙ্গাসহ ইয়াবা তৈরির বিভিন্ন যন্ত্রপাতি জব্দ করে পুলিশ।

এছাড়াও তাদের কাছে থেকে ৫শ’ পিস ইয়াবা, ইয়াবা তৈরিতে ব্যবহৃত বিভিন্ন কাঁচামাল ও কেমিক্যাল জব্দ করা হয়।
 
আটক হওয়া মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা করা হয়েছে বলেও জানান যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার খন্দকার নুরুন্নবী, পুলিশের গণমাধ্যম শাখার উপ-কমিশনার মো. মাসুদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এসটি/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ