ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝালকাঠিতে লঞ্চের কেবিন থেকে নারীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
ঝালকাঠিতে লঞ্চের কেবিন থেকে নারীর মরদেহ উদ্ধার

ঝালকাঠিতে সুন্দরবন-৬ লঞ্চের মাস্টার কেবিন থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ মরদেহ উদ্ধার করা হয়।

ঝালকাঠি: ঝালকাঠিতে সুন্দরবন-৬ লঞ্চের মাস্টার কেবিন থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ছয় মাসের একটি শিশুসহ ওই নারীকে নিয়ে ঢাকার সদরঘাট থেকে ছেড়ে আসা ঝালকাঠিগামী সুন্দরবন-৬ লঞ্চের দ্বিতীয় তলায় মাস্টার কেবিন ভাড়া নেন দুইজন পুরুষ। সকালে লঞ্চটি ঘাটে নোঙর করা হলেও দুপুর ১২টা পর্যন্ত কেবিনটি তালাবদ্ধ থাকে।

বিষয়টি দেখে লঞ্চের দায়িত্বে থাকা স্টাফদের সন্দেহ হলে তারা লঞ্চের অন্য কর্মকর্তাদের জানায়। লঞ্চ কর্তৃপক্ষ কেবিনে এসে ডাকাডাকি করলেও কোন সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে তালা খুলে কেবিন থেকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো এক নারীর মরদেহ উদ্ধার করে। এসময় কেবিনে অন্য কাউকে পাওয়া যায়নি।

সদর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল হালিম তালুকদার বাংলানিউজকে জানান, শ্বাসরোধে ওই নারীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এটি হত্যা না অন্যকিছু তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই  নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময় : ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ