ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালপুরে তিন কারখানা মালিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
লালপুরে তিন কারখানা মালিককে জরিমানা

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া উত্তপাড়ায় ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে তিন কারখানা মালিককে আড়াই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

নাটোর: নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া উত্তপাড়ায় ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে তিন কারখানা মালিককে আড়াই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের এ জরিমানা করেন।

অর্থদণ্ডাদেশ প্রাপ্তরা হলেন-ওয়ালিয়া গ্রামের মনিরুজ্জামান (৩৪), আব্দুল খালেক (৬০) ও আবু বক্কর সিদ্দিক (৫০)।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর নাটোরের কোম্পানি কমান্ডার ও অতিরিক্তি পুলিশ সুপার মিজানুর রহমান বাংলানিউজকে জানান, ওয়ালিয়া গ্রামের তিনটি কারখানায় বেশকিছু দিন ধরে ভেজাল গুড় তৈরি ও বিক্রি করা হচ্ছিল। খবর পেয়ে দুপুরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে তিন কারখানার মালিককে আটক করা হয়। এসময় কারখানা থেকে  কাপড় ও প্রিন্টিং এ ব্যবহৃত রং এবং ভেজাল গুড় তৈরির উপকরণ ৩৬শ’ কেজি ভেজাল গুড় জব্দ করা হয়।

পরে আটক ব্যক্তিদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় আদালত মনিরুজ্জামানকে এক লাখ, আব্দুল খালেককে এক লাখ ও আবু বক্কর সিদ্দিককে ৫০ হাজার টাকার জরিমানা করেন।

জব্দকৃত ভেজাল গুড় এবং গুড় তৈরির উপকরণগুলো পরে জনসম্মুখে ধ্বংস করা হয় বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ