ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রকে ছুরিকাঘাতকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রকে ছুরিকাঘাতকারী আটক

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ইফফানকে (২৪) ছুরিকাঘাতের ঘটনায় শাহ আলী (২৬) নামে এক যুবককে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।  

সিলেট: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ইফফানকে (২৪) ছুরিকাঘাতের ঘটনায় শাহ আলী (২৬) নামে এক যুবককে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ৩টার ইউনিভার্সিটির সংলগ্ন মনিকা সিনেমা হলের পাশ থেকে তাকে আটক করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মেদ বাংলানিউজকে আটকের খবর নিশ্চিত করে বলেন, আটকের সময় তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

এ আগে বেলা আড়াইটায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ইফফানকে ছুরিকাঘাত করে রাস্তা ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্থানীয়রা।

আহত ইফফান ওই ইউনিভার্সিটির বিবিএ উত্তীর্ণ শিক্ষার্থী। তিনি সার্টিফিকেট তুলতে এসে হামলার শিকার হয়েছেন বলে জানিয়েছেন ইউনিভার্সিটির গণসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ।

এ ঘটনায় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ও স্থানীয়দের ধারণা রাজনৈতিক কোন্দল থেকে হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

আহত ইফফানের গলায়, কানে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এনইউ/জিপি/এমজেএফ

**
সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ছুরিকাহত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ