ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জনগণ ও পুলিশের মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করে সাংবাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
জনগণ ও পুলিশের মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করে সাংবাদিক বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল রেঞ্জে সদ্য যোগদানকারী ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান বলেছেন, জনগণ ও পুলিশের মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করে সাংবাদিক। সাংবাদিকদের মাধম্যেই তৃণমূলের খবরগুলো সবার আগে জানা যায়।

বরিশাল: বরিশাল রেঞ্জে সদ্য যোগদানকারী ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান বলেছেন, জনগণ ও পুলিশের মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করে সাংবাদিক। সাংবাদিকদের মাধম্যেই তৃণমূলের খবরগুলো সবার আগে জানা যায়।

মারুফ হাসান বলেন, সাংবাদিকদের সঙ্গে বন্ধুত্ব অটুট রেখে সমাজের বড় ধরনের অপকর্ম, অপরাধমূলক কর্মকাণ্ড রোধ করা সম্ভব। এর নজির অনেক জায়গাতেই রয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বরিশাল নগরের পুলিশ লাইন্সের সার্ভিস ইন ট্রেনিং সেন্টারে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) তিনি বরিশাল রেঞ্জে ডিআইজি হিসেবে যোগদান করেন।  

বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ পরিচালনা করতে সবাইকে এগিয়ে আসতে হবে। এসময় তিনি পরবর্তী কার্যক্রমে সবার সহযোগিতা কামনা করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন-অতিরিক্তি ডিআইজি আকরাম হোসেন, বরিশালের পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান, সাংস্কৃতিক সংগঠন সমন্নয় পরিষদের সভাপতি ও সাংবাদিক অ্যাডভোকেট এসএম ইকবাল, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, বরিশাল শহীদ আব্দুর রব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জী, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি বিধান সরকার, সাধারণ সম্পাদক কামরুল আহসান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এমএস/আরএ

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ