ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঘাইছড়িতে জেএসএস কর্মীদের লক্ষ্য করে গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
বাঘাইছড়িতে জেএসএস কর্মীদের লক্ষ্য করে গুলি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে জনসংহতি সমিতির এমএন লারমা গ্রুপের কর্মীদের লক্ষ্য করে গুলি করার অভিযোগ উঠেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কর্মীদের বিরুদ্ধে।

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে জনসংহতি সমিতির এমএন লারমা গ্রুপের কর্মীদের লক্ষ্য করে গুলি করার অভিযোগ উঠেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কর্মীদের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ৮টার দিকে সাজেকের বাঘাইহাট গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে এমএন লারমা গ্রুপের ২-৩ কর্মী শীত নিবারণের জন্য কাচালং নদীর পাড়ে আগুন পোহাচ্ছিলেন। এ সময় হঠা‍ৎ ইউপিডিএফের কর্মীরা এমএন লারমা গ্রুপের কর্মীদের লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করেন। এতে তারা কাচালং নদীতে ঝাঁপ দিয়ে আত্মরক্ষা করেন।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দীন বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে বাঘাইহাট জোনের আওতাধীন চেকপোস্টের দূরত্ব ১০০ গজ। ওই চেকপোস্টে দায়িত্বে থাকা সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাউন্ড গুলি ছুঁড়েছে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।