ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আমিনবাজার এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আমিনবাজার এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভারের আমিনবাজার বাস স্ট্যান্ডের পাশের অবৈধ স্থাপনা ও ফুটপাত দখল মুক্ত করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু নাসের বেগের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সাভার (ঢাকা): সাভারের আমিনবাজার বাস স্ট্যান্ডের পাশের অবৈধ স্থাপনা ও ফুটপাত দখল মুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু নাসের বেগের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

ইউএনও বাংলানিউজকে বলেন, আমরা ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা, কাঁচাবাজার উচ্ছেদ করেছি। তাদেরকে সড়কের পশ্চিম পাশের একটি খালি জায়গা রয়েছে সেখোনে তাদের দোকান স্থানান্তর করার নির্দেশনা দেওয়া হয়েছে। আমরা চাই আমিনবাজার ব্রিজ থেকে শুরু করে নবীনগর স্মৃতিসৌধ পর্যন্ত রাস্তাটি দখলমুক্ত রাখতে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে এবিষয়ে একাধিকবার আলোচনা করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, আমরা ইউএনও মহোদয়কে সঙ্গে নিয়ে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে অবৈধ স্থাপনা ও দোকান উচ্ছেদ অভিযান পরিচালনা করেছি। সামনে ১৬ ডিসেম্বরসহ বেশকিছু গুরুত্বপূর্ণ জাতীয় কর্মসূচি রয়েছে। সে সময় যেন সড়কের পাশে কোনো অবৈধ স্থাপনা না থাকে সেদিকেও বিশেষ লক্ষ্য রাখা হযেছে। কোনো ভাবেই আইন-শৃঙ্খলার অবনতি হতে দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।