ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাড়াটিয়‍া সেজে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
ভাড়াটিয়‍া সেজে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

রাজধানীর খিলগাঁওয়ের উত্তর গোড়ান এলাকায় ভাড়াটিয়া সেজে বাসায় ঢুকে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুটে নিয়েছেন দুই নারী।

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের উত্তর গোড়ান এলাকায় ভাড়াটিয়া সেজে বাসায় ঢুকে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুটে নিয়েছেন দুই নারী। ওই বাসার লোকজনকে নেশা জাতীয় ওষুধ খাইয়ে মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে এ কাণ্ড ঘটান তারা।

 

অজ্ঞান দুইজন হলেন- খিলগাঁও উত্তর গোড়ানের মো. শরীফের স্ত্রী নিপু আক্তার (৩৫) ও ‍তার মেয়ে স্বপ্না আক্তার (২০)।

নিপু আক্তারের স্বামী মো. শরীফ বাংলানিউজকে জানান, উত্তর গোড়ানের ১৭৭ নম্বর বাড়ির পাঁচতলা ভবনের নিচ তলায় ভাড়া থাকেন তারা।

‘বাসায় বাড়িওয়ালা না থাকায় আমরাই দেখাশোনা করি। দুপুরে দুই নারী বাসা ভাড়া নেবেন বলে ভেতরে আসেন। তখন আমি বাসায় ছিলাম না। ’

‘ এ সময় তারা আমার স্ত্রী ও মেয়েকে নেশা জাতীয় ওষুধ খাইয়ে অচেতন করে ফেলে। পরে দুই নারী বাসার আলমারি খুলে নগদ ৩০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। পরে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, অসুস্থ দু’জনকে বর্তমানে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
এজেডএস/এজি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।