ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাষাসৈনিক তোয়াহার মৃত্যুবার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
ভাষাসৈনিক তোয়াহার মৃত্যুবার্ষিকী পালন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুরের কমলনগরে প্রয়াত ভাষাসৈনিক ও বাংলাদেশের সাম্যবাদী দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কমরেড মোহাম্মদ তোয়াহার ২৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে প্রয়াত ভাষাসৈনিক ও বাংলাদেশের সাম্যবাদী দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কমরেড মোহাম্মদ তোয়াহার ২৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেল ৫টার দিকে লক্ষ্মীপুর জেলা সাম্যবাদী দলের আয়োজনে তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন- জেলা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক নুরুল আমিন। প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির সদস্য লুৎফুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় নেতা সুলতান বিশ্বাস, মহিব উদ্দিন মহিব, ওয়ার্কাস পার্টির জেলা কমিটির সদস্য অ্যাডভোকেট মাহবুবুল করিম টিপু, বাসদের কমলনগর উপজেলা আহ্বায়ক এমএ মজিদ ও দিদার হোসেন প্রমুখ।

এর আগে দুপুরে তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম জাহেদ বিল্লার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন-স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য মনিরুল হক, ফখরুল ইসলাম, মোহাম্মদ উল্লাহ লিটন, খোরশেদ আলম ও হাসান মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।