ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে স্ত্রীর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে স্ত্রীর ‘আত্মহত্যা’

রাজধানীর কাফরুলের বৌবাজার এলাকার একটি বাড়ি থেকে শারমিন ( ৩০) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ১ সন্তানের মা শারমিনের স্বামীর নাম তুহিন ওরফে শুভ।

ঢাকা: রাজধানীর কাফরুলের বৌবাজার এলাকার একটি বাড়ি থেকে শারমিন ( ৩০) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ১ সন্তানের মা শারমিনের স্বামীর নাম তুহিন ওরফে শুভ।

মঙ্গলবার ( ২৯ নভেম্বর) সন্ধ্যায় ঝুলন্ত অবস্থা থেকে শারমিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশ বর্তমানে ঢামেকের মর্গে আছে বলে বাংলানিউজকে জানান ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

তিনি বলেন, দুই সপ্তাহ আগে খুলনার সোনাডাঙ্গা থেকে শারমিন কাফরুলে তার খালাতো বোন মর্জিনার বাসায় ওঠে। স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে শারমিনের সঙ্গে তার স্বামী শুভর পারিবারিক অশান্তি চলছিলো। সকালেও স্বামীর সঙ্গে শারমিনের মোবাইল ফোনে ঝগড়া হয় বলে জানান মর্জিনা।

বিকেলে মর্জিনা বাইরে থেকে বাসায় এসে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় শারমিনকে। এ অবস্থায় দ্রুত তাকে স্থানীয় হাসপাতাল ও ঢামেকে নেয়া হয়। তবে হাসপাতালে পৌঁছার আগেই শারমিন মারা যান বলে জানান চিকিৎসক।

এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান এসআই বাচ্চু মিয়া।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।