ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আদিতমারীতে মায়ের অভিযোগে ছেলের কারাদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আদিতমারীতে মায়ের অভিযোগে ছেলের কারাদণ্ড

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মায়ের অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক মাদকাসক্ত ছেলেকে এক বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মায়ের অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক মাদকাসক্ত ছেলেকে এক বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল খায়রুল এ আদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত জাহাঙ্গীর উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি মদপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

আদিতমারী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদুর রেহমান বাংলানিউজকে জানান, প্রায়ই নেশার টাকার জন্য তার জাহেদা বেগমকে (৬০) মারধর করতেন তার ছেলে জাহাঙ্গীর। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সোমবার (২৮ অক্টোবর) থানায় ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন জাহেদা।
 
মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে জাহাঙ্গীরকে আটক করে পুলিশ। এ সময় তার বিছানা তল্লাশি করে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পরে সন্ধ্যায় তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় তিনি দোষ স্বীক‍ার করায় বিচারক তাকে এক বছরের কারাদণ্ডাদেশ দেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরবি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।