ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নন্দীগ্রামে কৃষিসেবা ক্লিনিক উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
নন্দীগ্রামে কৃষিসেবা ক্লিনিক উদ্বোধন

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় কৃষিসেবা ক্রপ ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নে বুড়ইল বাজারে এ ক্লিনিকের উদ্বোধন করা হয়।

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় কৃষিসেবা ক্রপ ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নে বুড়ইল বাজারে এ ক্লিনিকের উদ্বোধন করা হয়।

জেলা কৃষি সম্প্রসারণ অধিদপতরের উপ-পরিচালক প্রতুল চন্দ্র সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষিসেবা ক্রপ ক্লিনিকের উদ্বোধন করেন।

বুড়ইল হাইস্কুল মাঠে উপজেলা কৃষি অধিদপতরের কর্মকর্তা মুশিদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক প্রতুল চন্দ্র সরকার।

তিনি বলেন, কৃষকদের মাঝে কৃষি সম্পর্কিত বিভিন্ন সেবা ও তথ্য পৌঁছে দিতে কৃষিসেবা ক্লিনিক চালু করা হয়েছে। এ ক্লিনিকের মাধ্যমে কৃষকরা ফসল চাষ সর্ম্পকিত তথ্য, বালাই ব্যবস্থাপনার সঠিক পরামর্শ, নিরাপদ বালাইনাশক ব্যবহারবিধি প্রশিক্ষণসহ আধুনিক প্রযুক্তি সর্ম্পকে তথ্য ও প্রশিক্ষণ নিতে পারবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জেলা কৃষি সম্প্রসারণ অধিদপতরের অতিরিক্ত উপ-পরিচালক আব্দুর রহিম, ওবায়দুর রহমান, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা কামাল উদ্দিন তালুকদার প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
এমবিএইচ/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।