ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোর আইনজীবী সমিতি নির্বাচনের ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
যশোর আইনজীবী সমিতি নির্বাচনের ফল প্রকাশ

যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাডভোকেট শরীফ আব্দুর রাকিব সভাপতি এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী অ্যাডভোকেট আব্দুল গফুর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

যশোর: যশোর জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাডভোকেট শরীফ আব্দুর রাকিব সভাপতি এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী অ্যাডভোকেট আব্দুল গফুর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ১১টার দিকে ভোট গণনা শেষে যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট ইসমত হাসার এ ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফলে আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল সভাপতিসহ ১২টি পদে জয়লাভ করেছে।

এছাড়াও নির্বাচনে সহ সভাপতি পদে অ্যাডভোকেট বোরহান উদ্দিন জাকির ও তাজলিমুর রহমান স্বপন, যুগ্ম-সম্পাদক পদে সিরাজুল ইসলাম লেন্টু, সহকারী সম্পাদক পদে বিএম জাফর আলতাফ ও পলক কুমার মিত্র, গ্রন্থাগার সম্পাদক পদে মিজানুর রহমান, কার্যকরী সদস্যের নয়টি পদে শাহিনা আক্তার সুবর্ণা, জাহাঙ্গীর আলম, শাহনাজ পারভীন ছন্দা, একরামুল ইসলাম মকুল, বশির আহম্মেদ খান, গোলাম নবী, আফরোজা সুলতানা রনি এবং আব্দুল্লাহ আল মাসুদ নির্বাচিত হয়েছেন।  

তবে, সদস্য পদে আব্দুল লতিফ মোড়ল ও মাহমুদা খানম ২০৮টি করে ভোট পাওয়ায় তাদের ব্যাপারে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১নং আইনজীবী ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সমিতির ৪৮৬ জন সদস্য ভোটারের মধ্যে ৪৭০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে সন্ধ্যা ৬টায় শুরু হয় ভোট গণনা, চলে রাত ১১টা পর্যন্ত।  

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
ইউজি/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।