ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
গোপালগঞ্জে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গোপালগঞ্জ সদর উপজেলায় প্রাইভেট কার চাপায় আ‌শিকুর রহমান সুজন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই আরোহী।

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলায় প্রাইভেট কার চাপায় আ‌শিকুর রহমান সুজন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই আরোহী।

 

বুধবার (৩০ নভেম্বর) সকাল পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন সদর উপজেলার হ‌রিদাসপুর ইউনিয়নের নিমতলা গ্রামের ইউনুচ আলী শেখের ছেলে। তিনি গোপালগঞ্জ মোটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন ও মোটর শ্রমিকেরা টায়ার জ্বেলে প্রায় একঘণ্টা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে মহাসড়কের দুইপাশে শতাধিক যান আটকা পড়ে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বাংলানিউজকে জানান, সকালে সুজন মোটরসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি নিমতলায় যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার তার মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে সুজন ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার সঙ্গে থাকা অপর দুই আরাহী আহত হন।
 
ওসি বলেন, এ ঘটনায় ‌রেল লাইন সম্প্রসারণ কাজে নিয়ো‌জিত ঠিকাদারী প্র‌তিষ্ঠানের কর্মচারীরা প্রাইভেট কার চালক ওমর ফারুককে আটক করা পুলিশে দিয়েছে।

আর সুজনের মরেদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এজি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।