ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ বাসযাত্রী। বুধবার (৩০ নভেম্বর) সকাল ও মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ বাসযাত্রী।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ও মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক ইত্তেফাকের গোপালপুর প্রতিনিধি জয়নাল আবেদীনের বাবা হাতেম আলী (৯৪) ও সিরাজগঞ্জ উপজেলার উল্লাপাড়ার শ্যামলীপাড়া এলাকার রজব আলীর ছেলে এবং উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের শাখা ছাত্রলীগের সদস্য ইমতিয়াজ হাসান রুবেল (২০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, বুধবার (৩০ নভেম্বর) ভোরে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ভুইয়াগাঁতী এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় চারজন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাতেম আলী মারা যান।

অপরদিকে, মঙ্গলবার রাতে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার আরএস পল্লী বিদ্যুৎ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান ইমতিয়াজ হাসান রুবেল।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।