ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে মিসবাহ’র খুনিদের গ্রেফতারে মায়ের আর্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
সিলেটে মিসবাহ’র খুনিদের গ্রেফতারে মায়ের আর্তি

সিলেটে মানববন্ধনে দাঁড়িয়ে ছেলে হত্যাকারীদের ফাঁসি চাইলেন দুর্বৃত্তের হামলায় নিহত কলেজ ছাত্র মিসবাহ উদ্দিনের মা নাজমা বেগম। সন্তানের খুনিদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিতে প্রধানমন্ত্রীর সহযোগিতার আর্তি জানিয়েছেন তিনি। 

সিলেট: সিলেটে মানববন্ধনে দাঁড়িয়ে ছেলে হত্যাকারীদের ফাঁসি চাইলেন দুর্বৃত্তের হামলায় নিহত কলেজ ছাত্র মিসবাহ উদ্দিনের মা নাজমা বেগম। সন্তানের খুনিদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিতে প্রধানমন্ত্রীর সহযোগিতার আর্তি জানিয়েছেন তিনি।

 

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আয়োজিত মানববন্ধন থেকে তিনি এ দাবি জানান।  

মানববন্ধনে তিনি বলেন, ‘খুনিরা তার একমাত্র সন্তানকে হত্যা করে কোল খালি করেছে। এভাবে আর যাতে কোনো মায়ের কোল খালি না হয়, সেজন্য খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।  

মানববন্ধনে বক্তারা বলেন, নগরীর ব্যস্ততম এলাকা জিন্দাবাজারে কলেজ ছাত্র মিসবাহ উদ্দিনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে ঘাতকরা। ঘটনার পর থেকে এখনো জড়িত কবিরসহ খুনিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। কবিরসহ হত্যাকাণ্ডে জড়িত ঘাতকদের গ্রেফতার করে শাস্তির মুখোমুখি করার দাবি জানান তারা।  

মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।