ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে এক নারীকে কুপিয়ে হত্যা, আটক ৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
রূপগঞ্জে এক নারীকে কুপিয়ে হত্যা, আটক ৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাজিয়া বেগম (৪০) নামে এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে আটক করেছে পুলিশ।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাজিয়া বেগম (৪০) নামে এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের হাওলিপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রাজিয়া বেগম ওই এলাকার মৃত আয়েত উল্লাহর স্ত্রী।

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে রাজিব, হাওলিপাড়া এলাকার পঞ্চুলালের ছেলে প্রান্ত, শান্ত, একই এলাকার নাসির উদ্দিন নাসুর ছেলে বুলবুল, আরমান ও ইব্রাহিম।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, সন্দেহভাজন হিসেবে ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাওলিপাড়া এলাকার নাছির উদ্দিন নাসুর জমিতে ঘর নির্মাণ করে দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করছিলেন রাজিয়া বেগম। হঠাৎ নাছির উদ্দিন নাসু অসুস্থ হয়ে পড়লে তখন থেকে তাকে প্রায় সময় চিকিৎসার জন্য চিকিৎসকের কাছে নিয়ে যেতেন রাজিয়া।

মঙ্গলবার রাত পৌনে ১১টায় নাছিরকে স্থানীয় একজন চিকিৎসককে দেখিয়ে ফেরার পথে নিজ বাড়ির মুরগির ফার্মের পাশে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত রাজিয়া বেগমকে আটক করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় নাছির উদ্দিন নাসু পালিয়ে নিজের প্রাণ রক্ষা করেন।

তবে কে বা কারা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

নিহত রাজিয়া বেগমের ছেলে আরিফ ও শরিফ জানান, তারা দুই ভাই স্থানীয় একটি কারখানায় শ্রমিক হিসেবে চাকরি করে সংসার চালান। তাদের মায়ের সঙ্গে কারো পূর্ব বিরোধ ছিল বলে তাদের জানা নেই।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।