ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাসপোর্ট অফিসের ১৮ দালাল আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
পাসপোর্ট অফিসের ১৮ দালাল আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীর আগারগাঁও এলাকায় পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্রের ১৮ সদস্যকে আটক করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

ঢাকা: রাজধানীর আগারগাঁও এলাকায় পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্রের ১৮ সদস্যকে আটক করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

 

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে র‌্যাব-২ পরিচালিত এ ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান।
 
র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফিরোজ কাউছার বাংলানিউজকে জানান, অভিযান পরিচালনা করে পাসপোর্ট দালাল চক্রের ১৮ সদস্যকে আটক করা হয়। পরে তাদের দোষ স্বীকারোক্তির ভিত্তিতে আদালত ওই চক্রের ১৫ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও তিন জনকে জরিমানা করেন।
 
তিনি জানান, দালালচক্রটি অল্প সময়ে পাসপোর্ট করে দেওয়ার প্রলোভন দেখিয়ে জনসাধারণের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এমনকি ভুয়া সিল, সত্যায়ন, ব্যাংক রশিদ প্রদানসহ ভুয়া পাসপোর্ট দেওয়াসহ জনসাধারণকে নানাভাবে প্রতারণা করে আসছিল।
 
অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন র‌্যাব-২ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ আলী, উপ-পরিচালক মো. মাহবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান মুন্সি প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
পিএম/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।