ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে অটিজম শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
নীলফামারীতে অটিজম শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা

নীলফামারীর সৈয়দপুরে বিভাগীয় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিক্ষার্থীদের বার্ষিক অলিম্পিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুরে বিভাগীয় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিক্ষার্থীদের বার্ষিক অলিম্পিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দিনব্যাপী নীলফামারীর ডোমার উপজেলার খাটুরিয়া দরবার শরীফ মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সুইড বাংলাদেশ চান্দেরহাট শাখা নীলফামারীর উদ্যোগে ও সুইড বাংলাদেশ খাটুরিয়া শাখার সহযোগিতায় এ প্রতিযোগিতা আয়োজন করা হয়।

অধ্যক্ষ মোহাম্মদ জাকারিয়া বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার মাহমুদ জিয়াউল আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন-সুইড বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির মহাসচিব জওয়াহেরুল ইসলাম মামুন।

এসময় আরও উপস্থিত ছিলেন- গাইবান্ধা অঞ্চলের মুক্তিযুদ্ধকালীন কোম্পানি কমান্ডার এমএন নোবী লালুর সহধর্মিণী শামীম আরা বেগম, বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদী, সুইড বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক কল্পনা রায় ভৌমিক, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য বাবু সুশান্ত ভৌমিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।