ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লোহাগড়ায় ভুয়া চিকিৎসকের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
লোহাগড়ায় ভুয়া চিকিৎসকের জরিমানা

নড়াইলের লোহাগড়ায় মো. জাকির হোসেন নামে এক ভুয়া চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় তার চেম্বারটি সীলগালা করে দেওয়া হয়।

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় মো. জাকির হোসেন নামে এক ভুয়া চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় তার চেম্বারটি সীলগালা করে দেওয়া হয়।


 
বুধবার (৩০ নভেম্বর) বিকেলে নড়াইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সালমা পারভিন এ আদেশ দেন।

সালমা পারভিন বাংলানিউজকে জানান, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে মোর্শেদা সার্জিক্যাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো. জাকির হোসেন দীর্ঘদিন ধরে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ ‍আদালত। এসময় ডাক্তারি সনদ, নিবন্ধন ও যন্ত্রপাতি পরিচালনার দক্ষতা না থাকায় তাকে মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলিং এর ২০১২/২২-২৮-২৯ ধারায় দোষী সাব্যস্ত করে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়। এ সময় তার চেম্বারটিও সীলগালা করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।