ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
নারায়ণগঞ্জে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জের উকিলপাড়ায় অবস্থিত দুই কন্যা হোসিয়ারি থেকে ২৪৪ প্যাকেট (৪৪ লিটার) ফেনসিডিল ও ফেনসিডিল তৈরির দু’টি মেশিন উদ্ধার করেছে পুলিশ। 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের উকিলপাড়ায় অবস্থিত দুই কন্যা হোসিয়ারি থেকে ২৪৪ প্যাকেট (৪৪ লিটার) ফেনসিডিল ও ফেনসিডিল তৈরির দু’টি মেশিন উদ্ধার করেছে পুলিশ।  

এ সময় মাদক সেবন ও বিক্রির অপরাধে নন্দিপাড়ার আব্দুল কাদিরের ছেলে বাবুল (৪৪) ও বন্দর রাজবাড়ির লিয়াকতের ছেলে রিফাতকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

  

বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক হাওলাদার ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) সুব্রত কান্তি রায়ের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল এ অভিযান পরিচালনা করে এসব মাদক উদ্ধার করে।  

সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আজিজুল হক হাওলাদার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাবুল ও রিফাতকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৪৪ প্যাকেট (৪৪ লিটার) ফেনসিডিল ও ফেনসিডিল তৈরির দু’টি মেশিন উদ্ধার করা হয়।  

দীর্ঘদিন ধরে বিশেষ প্রক্রিয়ায় এরা ফেনসিডিল তৈরি করে বাজারজাত করে আসছিলো বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬ 
এসআরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।