ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শার্শায় সাংবাদ কর্মীদের সঙ্গে রাইটসের কর্মশালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
শার্শায় সাংবাদ কর্মীদের সঙ্গে রাইটসের কর্মশালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারী ও শিশু পাচার প্রতিরোধে যশোরের শার্শা উপজেলায় সংবাদকর্মীদের সঙ্গে বেসরকারি সংস্থা (এনজিও) রাইটসের একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোল (যশোর): নারী ও শিশু পাচার প্রতিরোধে যশোরের শার্শা উপজেলায় সংবাদকর্মীদের সঙ্গে বেসরকারি সংস্থা (এনজিও) রাইটসের একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাইটস যশোরের উদ্যোগে নাভারণ ফজিলাতুননেছা মহিলা কলেজে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

শার্শা প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে কর্মশালায় পাচার প্রতিরোধের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন-রাইটস যশোরের প্রোগ্রাম অফিসার ফিরোজ আলী ও এসএম আজহারুল ইসলাম।

কর্মশালায় পাচার প্রতিরোধে এনজিও কর্মকর্তারা সংবাদকর্মীদের বিভিন্ন ধরনের ভিডিও চিত্র দেখান। পরে পাচারের বাস্তব চিত্র তুলে ধরে লেখনীর মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি করে সহযোগিতার আহ্বান জানান তারা।  

এ সময় উপস্থিত ছিলেন-সাপ্তাহিক গ্রামের সংবাদের সম্পাদক এমএ মুন্নাফ, শার্শা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এজেডএইচ/আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।